ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্পেকট্রা কিউ টিভি ও দেশের প্রথম মাল্টিটাচ সুবিধার বড় পর্দার কম্পো টিভিসহ বেড়েছে ওয়ালটনের সব ধরনের এলইডি টিভি বিক্রি। মেলায় ৪৩ ইঞ্চির স্পেকট্রা কিউ টিভিতে দেওয়া হচ্ছে আট শতাংশ ছাড়।

রোববার ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওয়ালটনের নিজস্ব প্রযুক্তির এই টিভিতে রয়েছে কোয়ান্টাম ডট প্লাস প্রযুক্তির প্যানেল, ফলে এতে রঙ পাওয়া যায় ১০৭ শতাংশ পর্যন্ত। বিনোদন ও খেলাপ্রেমীদের কাছে বেশি জনপ্রিয়তা পাচ্ছে টেলিভিশনটি।


৫৫, ৪৯, ৪৩, ৩৯ ও ৩২ ইঞ্চিতে পাওয়া যাচ্ছে ১৪ মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন ও ৫৫ ইঞ্চিতেই রয়েছে ফোর-কে স্মার্ট প্রযুক্তির দুটি মডেল। ২০ ইঞ্চিতে রয়েছে দুই পাশে দুটি করে চারটি শক্তিশালী ব্লুটুথ সাউন্ড বক্সযুক্ত ‘বুম বক্স’ টিভি।
মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ৫৫ ইঞ্চির দুটি মডেলের ফোর-কে স্মার্ট ও এক মডেলের স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে যথাক্রমে এক লাখ ১৫ হাজার ও ৮৫ হাজার ৯০০ টাকায়।
৪৯ ও ৩৯ ইঞ্চির স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ৬৯ হাজার ৯০০ ও ৪০ হাজার ৯০০ টাকায়। ৪৬ হাজার ৯০০ ও ৪৮ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে ৪৩ ইঞ্চির দুটি মডেলের স্মার্ট টেলিভিশন। ৩২ ইঞ্চিতে রয়েছে সাত মডেলের স্মার্ট টিভি, প্রতিটির দাম ২৫ হাজার ৯৯০ টাকা।
ফেব্রুয়ারির ২৮ তারিখ পর্যন্ত ক্রেতারা পাবেন ক্যাশ ভাউচারের সুবিধা। দশ হাজার বা তার বেশি টাকার পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ২০০ থেকে এক লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

 

 

বাংলাবিজনিউজ/আরাফ