২৩ জুলাই ২০১৬, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৬ ঢাকাস্থ হোটেল সোনারগাঁ-এর গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ (লাবু) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা এবং আলহাজ্জ ইঞ্জি. খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ। সম্মেলনে অন্যান্যের মধ্যে ব্যাংকের কোম্পানি সচিব মোঃ মোফাজ্জেল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ রেজাউর রহমান, কাজী তউহীদ উল আলম, মোহাম্মদ আবদুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফর এবং ব্যাংকের শীর্ষ নির্বাহিগণ উপস্থিত ছিলেন। সম্মেলনে ব্যাংকের ১৩৫টি শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা করেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৬ সালের জুন মাস শেষে ব্যাংকের মোট আমানতের পরিমান দাঁড়িয়েছে ২০,৯১৫ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ১৮,৫৬৬ কোটি টাকা। এছাড়া আমদানী ও রপ্তানির পরিমান ছিলো যথাক্রমে ৬,০১৭ কোটি এবং ৪,৫৮৫ কোটি টাকা। 

 

বাংলাবিজনিউজ/আনোয়ার